১৮ জুন, ২০২৪
৪ আষাঢ়, ১৪৩১
Mirror Times BD

এলপিএল নিলামে লিটন-মুশফিক-হৃদয় ‘আনসোল্ড’

মিরর স্পোর্টস : টি-২০ বিশ্বকাপ শেষে শ্রীলংকায় আগামী জুলাইয়ে মাঠে গড়াবে লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল)। আজ অনুষ্ঠিত হচ্ছে টুর্নামেন্টের নিলাম। যেখানে চড়া মূল্যে দল পেয়েছেন জাতীয় দলের তারকা পেসার তাসকিন আহমেদ। তবে বিক্রি হননি লিটন, মুশফিক ও হৃদয়।

আসন্ন এলপিএলে তাসকিনকে দেখা যাবে কলম্বো স্টাইকার্সের জার্সিতে। ফ্র্যাঞ্চাইজিটি তাকে ভিত্তিমূল্য ৫০ হাজার ডলারে দলে ভিড়িয়েছে। বাংলাদেশি মুদ্রা মানে যা প্রায় ৫৮ লাখ টাকা।

তাসকিন দল পেলেও অবিক্রিত রয়ে গেছেন লিটন দাস, তাওহীদ হৃদয় এবং মুশফিকুর রহিম। বিরতির আগে ভিত্তিমূল্য ৫০ হাজার ডলারে নিলামে ওঠে মুশফিকের নাম। কিন্তু অভিজ্ঞ এই ক্রিকেটারের প্রতি আগ্রহ দেখায়নি ফ্র্যাঞ্চাইজিগুলো।

অপরদিকে এলপিএলে এবারের নিলামে প্রথম বাংলাদেশি হিসেবে নাম উঠেছিল লিটনের। তার ভিত্তিমূল্য ছিল ৩০ হাজার ডলার। কিন্তু তার প্রতিও কোনো আগ্রহ ছিল না লিগে অংশ নেয়া ফ্র্যাঞ্চাইজিগুলোর।

তাওহীদ হৃদয় গত এলপিএলের অন্যতম তারকা ছিলেন। তবে এবার দল পাননি তিনিও। ধারণা করা হচ্ছে এলপিএল চলার সময় বাংলাদেশ দলের আন্তর্জাতিক সিরিজ থাকায় টাইগার ক্রিকেটারদের প্রতি আগ্রহ দেখাচ্ছে না ফ্র্যাঞ্চাইজিগুলো।

এর আগে একাধিকবার আইপিএলসহ বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে খেলার সুযোগ এসেছিল তাসকিনের। কিন্তু বোর্ডের অনাপত্তিপত্র না পাওয়ায় খেলা হয়নি তার। যদিও জিম্বাবুয়ের টি-১০ টুর্নামেন্টে খেলেছিলেন। সেবার বল হাতে আগুন ঝরিয়েছিলেন এই টাইগার পেসার।

⠀শেয়ার করুন

loader-image
Dinājpur, BD
জুন ১৮, ২০২৪
temperature icon 27°C
light rain
Humidity 90 %
Pressure 999 mb
Wind 7 mph
Wind Gust Wind Gust: 12 mph
Clouds Clouds: 99%
Visibility Visibility: 0 km
Sunrise Sunrise: 05:14
Sunset Sunset: 18:58

⠀আরও দেখুন

Scroll to Top