১৮ জুন, ২০২৪
৪ আষাঢ়, ১৪৩১
Mirror Times BD

আর্জেন্টিনার অলিম্পিক দলে বিশ্বকাপজয়ী ২ ফুটবলার!

মিরর স্পোর্টস : গুঞ্জনটা ছিল আসন্ন অলিম্পিকে আর্জেন্টিনা দলে ডাক পেতে যাচ্ছেন জাতীয় দলের একাধিক খেলোয়াড়। টিওয়াইসি স্পোর্টসের সাংবাদিক গ্যাস্টন এদুল দাবি করছেন, এরই মধ্যে নাকি কাতার বিশ্বকাপ জয়ী দলের দুই সদস্যের চলতি বছরের অলিম্পিকে অংশ নেওয়ার নিশ্চিত হয়ে গেছে।

তিনি যা বলেছেন, সেই অনুযায়ী বেনফিকার অভিজ্ঞ ডিফেন্ডার নিকোলাস ওতামেন্ডি (৩৬ বছর) এবং ম্যানচেস্টার সিটি ফরোয়ার্ড হুলিয়ান আলভারেস (২৪ বছর) থাকছেন আর্জেন্টিনা দলে। দুজনের ক্লাবের কাছ থেকে নাকি এরই মধ্যে অনুমতি পেয়ে গেছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন।

২৩ বছরের বেশি বয়সের মোট তিন জন খেলোয়াড় দলগুলো নিতে পারে অলিম্পিকে। সাবেক আর্জেন্টিনা ডিফেন্ডার হাভিয়ের মাসচেরানোর অধীনে অলিম্পিক দলের কোচিং স্টাফরা নাকি এরই মধ্যে ঠিক করে ফেলেছেন তাদের স্কোয়াডের ২৩ বছরের অধিক বয়সী তৃতীয় খেলোয়াড়কে। তিনি অ্যাস্টন ভিলার গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। যদিও তার ব্যাপারে ইংলিশ ক্লাবটির কাছ থেকে এখনও সবুজ সংকেত পাওয়া যায়নি।

এছাড়াও জাতীয় দলের আরও দুই খেলোয়াড়ের দিকেও চোখ রয়েছে মাসচেরানোর। তারা হলেন চেলসি মিডফিল্ডার এনজো ফার্নান্দেস (২৩ বছর) এবং ম্যানচেস্টার ইউনাইটেড উইঙ্গার আলেহান্দ্রো গার্নাচো (১৯ বছর)। দুজনেরই বয়স ২৩ বা এর কম হওয়ায় তাদের দলে নেওয়ার ক্ষেত্রে বিশেষ কোনো প্রক্রিয়া অনুসরণ করতে হবে না।

আসছে অলিম্পিকে গ্রুপ পর্বে আর্জেন্টিনা খেলবে ইউক্রেন, ইরাক ও মরক্কোর বিপক্ষে। এটি হবে আর্জেন্টিনার অলিম্পিকের ফুটবলে দশমবারের মতো উপস্থিতি। এর আগে ২০০৪ ও ২০০৮ সালে দক্ষিণ আমেরিকার দেশটি স্বর্ণপদক জিতেছে।

⠀শেয়ার করুন

loader-image
Dinājpur, BD
জুন ১৮, ২০২৪
temperature icon 27°C
heavy intensity rain
Humidity 93 %
Pressure 999 mb
Wind 7 mph
Wind Gust Wind Gust: 12 mph
Clouds Clouds: 100%
Visibility Visibility: 0 km
Sunrise Sunrise: 05:14
Sunset Sunset: 18:58

⠀আরও দেখুন

Scroll to Top