২৪ জুলাই, ২০২৪
৯ শ্রাবণ, ১৪৩১
Mirror Times BD

বেশি বেশি সন্তান নিলে বাড়ি বানিয়ে দেবেন মোদী: বিজেপি নেতা

অনেক কষ্টে বহু বছর সাধনার পর জন্ম নিয়ন্ত্রণের গুরুত্ব মানুষকে কম-বেশি বোঝাতে পেরেছে ভারত সরকার। কিন্তু সবটাতেই যেন জল ঢালার চেষ্টা করলেন রাজস্থানের নব গঠিত রাজ্য সরকারের আদিবাসী এলাকা উন্নয়নমন্ত্রী বাবুলাল খারাদি। বিজেপির এই মন্ত্রী প্রকাশ্য জনসভায় বলেন, আপনারা বেশি বেশি করে সন্তান জন্ম দিন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাদের জন্য বাড়ি বানিয়ে দেবেন।

বাবুলাল বলেন, প্রধানমন্ত্রী স্বপ্ন দেখেন, দেশের কোনও মানুষ যেন খিদে পেটে ঘুমাতে না যায়। সবার মাথার উপর যেন ছাদ থাকে। ফলে আপনারা যত খুশি সন্তানের জন্ম দিন। প্রধানমন্ত্রী আপনাদের জন্য বাড়ি বানাবেন। তাহলে আপনাদের সমস্যা কোথায়?

মঙ্গলবার (৯ জানুয়ারি) উদয়পুরের নাই গ্রামের অনুষ্ঠানে যখন এমন কথা বলছিলেন মন্ত্রী বাবুলাল তখন তার সঙ্গে মঞ্চে উপস্থিত ছিলেন রাজস্থানের মুখ্যমন্ত্রী ভজনলাল শর্মা। বাবুলাল যখন এসব বলছেন, তখন মঞ্চে বসে থাকা অন্যান্যরা একে অপরের মুখের দিকে তাকাচ্ছেন। হাসিতে ফেটে পড়ছেন জনসভায় উপস্থিত দর্শকরা।

মন্ত্রীর এমন কথায় বেশ বিপাকে পড়েছে সেখানকার সরকার। ৪ বারের বিধায়ক বাবুলাল ২০২৩ সালে মন্ত্রী হয়েছেন। রাজস্থানের ঝাদোল থেকে বিধায়ক হয়েছেন তিনি। অবশ্য গেরুয়া শিবিরে বেশি করে সন্তান জন্ম দেওয়ার কথা বাবুলাল প্রথমবার বলেননি। এর আগে সনাতন ধর্ম রক্ষার জন্য হিন্দু মা-বাবাকে বেশি করে সন্তান জন্মের পরামর্শ দিয়েছেন বহু বিজেপি-আরএসএসপন্থি নেতা।

⠀শেয়ার করুন

loader-image
Dinājpur, BD
জুলা ২৪, ২০২৪
temperature icon 27°C
overcast clouds
Humidity 90 %
Pressure 996 mb
Wind 12 mph
Wind Gust Wind Gust: 22 mph
Clouds Clouds: 96%
Visibility Visibility: 0 km
Sunrise Sunrise: 05:27
Sunset Sunset: 18:55

⠀আরও দেখুন

Scroll to Top