২৪ জুলাই, ২০২৪
৯ শ্রাবণ, ১৪৩১
Mirror Times BD

কলকাতায় চিকিৎসা করাতে গিয়ে দুই বাংলাদেশি নিখোঁজ

মিরর ডেস্ক : বাংলাদেশ থেকে কলকাতায় চিকিৎসা করাতে এসে নিখোঁজ হয়েছেন দুই যুবক। কয়েকদিনের ব্যবধানে কলকাতার মার্কুইস স্ট্রিট অঞ্চল থেকে ওই দুই যুবক নিখোঁজ হন। এ বিষয়ে পার্ক স্ট্রিট থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। রহস্য উন্মোচনের জন্য তদন্তে নেমেছে পার্ক স্ট্রিট থানা পুলিশ।

গত ১৮ জুন বাবা- মায়ের সঙ্গে কলকাতায় আসেন বাংলাদেশের পাবনার বাসিন্দা মোহাম্মদ দেলোয়ার হোসেন। কলকাতায় এসে কলকাতার মার্কুইস স্ট্রিটে একটি হোটেলে ওঠেন তারা। পরেরদিন অর্থাৎ ১৯ জুন রাতে হঠাৎ হোটেল থেকে উধাও হয়ে যান দেলোয়ার। সারারাত ধরে মার্কুইস স্ট্রিট অঞ্চল খোঁজাখুঁজি করার পরেও দেলোয়ারকে পাওয়া যায়নি। বৃহস্পতিবার (২০ জুন) বিকালে দেলোয়ারের পরিবার কলকাতার পার্ক স্ট্রিট থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

এ ঘটনার পরেই কান্নায় ভেঙে পড়েন দেলোয়ারের পরিবারের সদস্যরা। তার বোন কামরুন্নাহার অমি বলেন, আমার ভাই নার্ভের সমস্যায় আক্রান্ত। সে কিছুক্ষণ পরপরই সবকিছু ভুলে যায়। সহজেই কোনো কিছু মনে রাখতে পারে না। যে কারণে আমরা গত ১৯ জুন কলকাতার অ্যাপোলো হাসপাতালে চিকিৎসা করাই।

কামরুন্নাহার অমি বলেন, ১৯ জুন রাতেই হোটেল সিসিটিভি ক্যামেরায় দেখা যায় দেলোয়ার রাত ১১টা ২৭ মিনিটে হোটেল ছেড়ে বাইরে বেরিয়ে যাচ্ছে। খুব চিন্তায় আছি। ভাইকে সাত ঘণ্টা অন্তর অন্তর ওষুধ খেতে হয়। না হলে ভাইয়ের কথা আটকে যায় খাবারও গিলতে পারে না। কী হবে কিছুই বুঝতে পারছি না।

কলকাতা পুলিশের প্রতি আস্থা রেখে অমি বলেন, পার্ক স্টিট থানার পাশাপাশি কলকাতা পুলিশের সদর দপ্তর লালবাজারও সার্বিকভাবে সহযোগিতা করছে আমাদের।

এদিকে, কাকতালীয়ভাবে দেখা গেছে একইভাবে গত ২৪ মে কলকাতায় চিকিৎসা করাতে এসে আরেক বাংলাদেশি নিখোঁজ হয়ে যান। মোহাম্মদ শিহাবুল ইসলাম শিহাব (২৪) নামে ওই যুবকের বাড়ি বাংলাদেশের রাজশাহী জেলার রাজপাড়া লক্ষ্মীপুরে। শিহাব মানসিক ভারসাম্যহীন ছিলেন।

শিহাব তার মা-বাবার সঙ্গে কলকাতায় মানসিক রোগের চিকিৎসা করাতে এসেছিলেন। তার নামে কলকাতা পুলিশের সদরদপ্তর লালবাজারে নিখোঁজের ডায়েরি করা হয়েছে। তবে এখনো তাকে খুঁজে পাওয়া যায়নি। শিহাবের পরিবার বাংলাদেশ থেকে কলকাতায় এসে উঠেছিলেন কলিং স্ট্রিটের একটি হোটেলে।

কলকাতাস্থ বাংলাদেশের উপ-দূতাবাসের তরফ থেকে জানানো হয়, তারা সব ঘটনাই পুলিশকে জানিয়েছে। পুলিশের সঙ্গে তারা যোগাযোগ রেখে চলছে।

⠀শেয়ার করুন

loader-image
Dinājpur, BD
জুলা ২৪, ২০২৪
temperature icon 27°C
overcast clouds
Humidity 90 %
Pressure 996 mb
Wind 12 mph
Wind Gust Wind Gust: 22 mph
Clouds Clouds: 96%
Visibility Visibility: 0 km
Sunrise Sunrise: 05:27
Sunset Sunset: 18:55

⠀আরও দেখুন

Scroll to Top